বিবাহ-বহির্ভূত সম্পর্ক। পরকীয়া। দাম্পত্যকলহ! এর জেরে, সন্দেহ-অশান্তি-খুন। হামেশাই এ ধরনের খবর চোখে পড়ে। বলতে গেলে, এমন ঘটনা যেন দিন দিন বাড়ছে। হঠাত্ করে কি এমন ঘটনা ঘটল ইরফান খানের জীবনে?

না, বাস্তব জীবনে একেবারেই নয়। তবে ইরফান তাঁর আসন্ন ছবি ‘ব্ল্যাকমেল’-এ এমনই পরকীয়ার সমস্যায় জর্জরিত। অফিস থেকে ফিরে দেখতে পেয়েছেন, বেডরুমে ‘স্ত্রী’ কীর্তি কুলহারির সঙ্গে রয়েছেন তাঁর বয়ফ্রেন্ড (অরুণোদয় সিংহ)।

কী করবেন এ বার ইরফান?

এমন দৃশ্য দেখতে পেয়ে, সাধারণ ভাবে কী কী করতে পারেন এক জন?পুলিশের কাছে অভিযোগ জানাতে পারেন।চুপ করে সহ্য করতে পারেন। আবার অনেকে চরম সিদ্ধান্তও বেছে নেন। বয়ফ্রেন্ড বা স্ত্রীকে খুন করতেও হাত কাঁপে না তাঁদের।

কিন্তু ‘ব্ল্যাকমেল’-এ ইরফান এর কোনওটাই করেননি। নিয়েছেন এক অদ্ভুত সিদ্ধান্ত। এমন সিদ্ধান্তের কথা সম্প্রতি কোনও ঘটনায় শোনা গিয়েছে বলে মনে পড়ে না।

 

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনয় দেও পরিচালিত ছবি ‘ব্ল্যাকমেল’-এর ট্রেলর। আর ট্রেলরেই বাজিমাত করেছে ইরফানের অভিনয়। এটি একটি ব্ল্যাক কমেডি জঁরের ছবি। রয়েছে টানটান চিত্রনাট্য।

দেখুন ট্রেলর

পরিচালক অভিনয় দেও এর আগে ‘ডেলি বেলি’, ‘ফোর্স টু’, ‘গেম’-এর মতো ছবি উপহার দিয়েছেন বলিউডকে। ‘ব্ল্যাকমেল’-এ ইরফান খানের সঙ্গে দেখা যাবে ‘পিঙ্ক’ খ্যাত কীর্তি কুলহারি, অরুণোদয় সিংহ, দিব্যা দত্তকে। স্টারকাস্টে একটি চমকও রয়েছে। বহুদিন পর পর্দায় দেখা যাবে উর্মিলা মাতন্ডকরকে। ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী ৬ এপ্রিল।

Share