গুঞ্জন অবশেষে সত্যি হয়েই ধরা দিল। ‘ভারত’ ছবিতে থাকছেন না সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। দাঁড়ান, দাঁড়ান! অবাক হবেন না। দেশ ছাড়ছেন না দেশি গার্ল। আপাতত নির্মাতা আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবি ছাড়ছেন প্রিয়াঙ্কা।

কেন মিস চোপড়া এই ছবিটি ছাড়ছেন, তা নিয়ে নানাজনের নানা মত আছে। তবে পরিচালক আলী আব্বাস জাফর খুব ইতিবাচকভাবেই খবরটি দিলেন। আজ শুক্রবার টুইটারে জনপ্রিয় এই নির্মাতা জানান, ‘“ভারত” ছবির সঙ্গে আর থাকছেন না প্রিয়াঙ্কা। কারণ, তাঁর জীবনে বিশেষ কিছু ঘটতে চলেছে। তাঁর জন্য অনেক ভালোবাসা রইল। প্রিয়াঙ্কার ভবিষ্যৎ সুখী জীবন কামনা করছে “ভারত” ছবির পুরো টিম।’

আলী আব্বাস জাফরের টুইটের পরপরই ভারতীয় গণমাধ্যমে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হতে চলছে বলে জোর কানাঘুষা শুরু হয়েছে। ‘ভবিষ্যৎ সুখী জীবন’ বলতে যে প্রিয়াঙ্কার বিয়ের ইঙ্গিতই দিয়েছেন আলী আব্বাস জাফর, সে বিষয়ে খুব একটা সন্দেহ আর কারও থাকার কথা নয়।

মার্কিন পপ সংগীতের তারকা নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের খবর আগেই রাষ্ট্র হয়েছে। তাঁদের মধ্যকার এই সম্পর্ক কবে বিয়েতে গড়াচ্ছে, তা নিয়েই এখন যত জল্পনাকল্পনা। এখন শোনা যাচ্ছে, আগামী ১৯ নভেম্বর নিক জোনাস আর প্রিয়াঙ্কার বিয়ে হওয়ার সম্ভাবনা আছে।

সম্প্রতি মুম্বাইয়ে মিস চোপড়ার পরিবারের সদস্যদের সঙ্গে নিক দেখা করেন। এরপরই গণমাধ্যম ও জনমুখে জনপ্রিয় এই জুটির বিয়ে নিয়ে নানা কথা রটতে শুরু করে।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসএদিকে সালমান খানের বিপরীতে আলোচিত ‘ভারত’ ছবি ছাড়ার বিষয়ে প্রিয়াঙ্কার পক্ষ থেকে এখনো কিছু জানা যায়নি। বহুল প্রত্যাশিত বিগ বাজেটের এই ছবির শুটিং ইতিমধ্যে শুরু হয়েছে। ছবিটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক হেঁকে খবরের শিরোনাম হন বলিউড ও হলিউডের এই তারকা।

‘ভারত’ ছবির জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি রুপি দাবি করেছিলেন বলে শোনা যায়। এ নিয়ে অনেক দর-কষাকষি হয়। কয়ে বলে ১২ কোটি রুপি পারিশ্রমিক ঠিক হয়। বলিউডের কোনো নায়িকার জন্য পারিশ্রমিকের এই অঙ্ক রেকর্ড তো বটেই, চোখ কপালে ওঠার মতো বিষয়।

Share