শাকিব খানের নতুন ছবির নায়িকার নাম জানা গেছে। রোদেলা জান্নাত নামের নবাগত এই তরুণী শাকিব খানের সঙ্গে পর্দায় জুটি বাঁধছেন। এই ছবিতে শাকিবের বিপরীতে আরেকজন নায়িকা হলেন নুসরাত ফারিয়া। ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে রোদেলা জান্নাতের নাম আজ বুধবার ঢাকার একটি পাঁচতারকা হোটেলে জমকালো আয়োজনে ঘোষণা করা হয়।

শাপলা মিডিয়ার ব্যানারে ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে প্রথম চুক্তিবদ্ধ হন নুসরাত ফারিয়া। দেশের সিনেমার সবচেয়ে জনপ্রিয় এই নায়কের বিপরীতে এবারই প্রথম অভিনয় করবেন তিনি। এদিকে প্রথমবারের মতো শাকিবের বিপরীতে নায়িকা হতে পেরে ফারিয়াও ভীষণ উচ্ছ্বসিত। অন্যদিকে প্রথম ছবিতে শাকিবের নায়িকা হয়ে রোমাঞ্চিত রোদেলা।

‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নুসরাত ফারিয়ার নাম চূড়ান্ত হওয়ার পর রহস্য তৈরি হয়, কে হচ্ছেন দ্বিতীয় নায়িকা। অনেকে এভ্রিলের নামও বলেন। কিন্তু সবকিছু গুজব বানিয়ে চূড়ান্ত হয় রোদেলা জান্নাতের নাম।

নির্মাতা শামীম আহমেদ ‘বসগিরি’ ছবিতে শাকিবের বিপরীতে বুবলীকে নায়িকা করে সবাইকে চমকে দেন। এরপর শাকিব খান ও বুবলীর দারুণ জুটি গড়ে ওঠে। এবার ‘শাহেনশাহ’ ছবিতে আরেকজন নতুন নায়িকা উপহার দিতে চলছেন এই নির্মাতা। নতুন এই নায়িকা কতটা বাজিমাত করতে পারেন, তার জন্য অপেক্ষা ছবিটি মুক্তি পর্যন্ত।
শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ভেবেই ভীষণ রোমাঞ্চিত নুসরাত ফারিয়া। বললেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। কিছুটা মানসিক চাপ অনুভব করছি। কারণ, তাঁর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে পারব তো!’

এদিকে ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে দ্বিতীয় নায়িকা কে হচ্ছেন, তা নিয়ে বেশ রহস্য তৈরির চেষ্টা করেন নির্মাতা শামীম আহমেদ। ফেসবুকে নানা পোস্টও দেন তিনি।

জানা গেছে, ১০ সেপ্টেম্বর থেকে ‘শাহেনশাহ’ ছবির কাজ শুরু হবে।

Prothom Alo

Share