ঘনীভূত হচ্ছে রহস্য! শ্রীদেবির স্বামীর সঙ্গে কথা বলল দুবাই পুলিশ। শুধু তাই নয়, জিজ্ঞাসাবাদে শ্রীদেবির স্বামীর সমস্ত বয়ান রেকর্ড করা হয়েছে। শুধু তাই নয়, শ্রীদেবীর ফোনের কল-লিস্টও খতিয়ে দেখা হচ্ছে।  ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক তা নিয়ে ধোঁয়াশা!

প্রকাশ্যে চাঞ্চল্যকর ফরেন্সিক রিপোর্ট। রিপোর্টের দাবি, হোটেলের বাথটবে ডুবেই শ্রীদেবীর মৃত্যু হয়েছে। হৃদরোগে আক্রান্ত নয়, বাথটবে ডুবেই মৃত্যু, বলছে ময়নাতদন্তের রিপোর্ট। শুধু তাই নয়, গালফ নিউজের দাবি, শ্রীদেবীর শরীরে মিলেছে অ্যালকোহল। মত্ত অবস্থাতেই নাকি মাথা ঘুরে  বাথটবে পড়ে যান শ্রীদেবী। এই রিপোর্ট ঘিরেই নতুন করে তৈরি হচ্ছে জটিলতা এবং রহস্য।

শনিবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবী । দুবাইয়ে আত্মীয় অভিনেতা মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানেই মাত্র চুয়ান্ন বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বলিউড অভিনেত্রী শ্রীদেবীর।

১৯৬৭ তে চার বছর বয়সে শিশু শিল্পী হিসেবে তামিল ছবি থুনাইয়াভানে প্রথম অভিনয়। বলিউডে অভিনেত্রী হিসেবে ১৯৭৯ ষোলবা সাভন ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ। হিম্মতওলায়া জিতেন্দ্র সঙ্গে অভিনয় করে তাক লাগিয়ে দেন শ্রীদেবী ৷ এরপর একের পর এক ব্লকবাস্টার সিনেমার স্টার তিনি ৷ মিস্টার ইন্ডিয়া, সাদমা, নাগিন, চাঁদনিসহ একাধিক ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন তিনি।

Share