উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে নেহা কক্করের বিয়ে !

কিছুদিন আগেই স্টেজে নেহা কক্কড়ের মাথায় গজরা লাগিয়ে মুখে হাসি ফুটিয়ে তুলেছিলেন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। ইন্ডিয়ান আইডলের সঞ্চালক আদিত্য। ক্যামেরার সামনে তো নেহার মুখে হাসি এনেছেন আদিত্য, তবে কি অফ ক্যামেরাও এখন সুখের দিন তাদের?

জল্পনার শুরু হয়েছে উদিত নারায়ণের নেহার প্রতি ভালোবাসার জেরে। শোনা যাচ্ছে, বুদ্ধিমতী ও অসাধারণ সঙ্গীতের জন্য নেহাকে দারুণ পছন্দ নারায়ণ পরিবারের। বিশেষ করে ছেলের বউ হিসেবে নেহাকে বেছে নিতে চাইছেন উদিত। এই সপ্তাহে ইন্ডিয়ান আইডল ১১-র মঞ্চে একসঙ্গে দেখা গিয়েছে উদিত নারায়ণ ও অলকা ইয়াগনিককে।
শাহজান মুজিবের অসাধারণ পারফরমেন্সের পর উদিত স্টেজে গিয়ে বলেছেন, আজকাল তিনি গানের প্রতিযোগিতার ফ্যান হয়ে গিয়েছেন। শোনা যাচ্ছে, নেহা ও আদিত্যর সম্পর্কও নাকি জমে উঠেছে।

বলিউড সূত্রে খবর, এর পরই স্টেজে উদিত বলেছেন, এমনই রিয়ালিটি শো থেকে উঠে আসা নেহার দারুণ ফ্যান নারায়ণ পরিবার। তারা নাকি নেহাকে শীঘ্রই বাড়ির বউ হিসেবে দেখতে চান। ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে আজকাল দেখা যায় নেহাকে। সঙ্গে রয়েছেন বিশাল দাদলানি এবং হিমেশ রেশমিয়া।

গত বছরই নেহার ব্রেক আপের খবর শিরোনাম হয়। রিয়্যালিটি শো-এর শুট চলাকালীন একটি রোমান্টিক গান শুনে নেহা কেঁদেও ফেলেন। তার মনের অবস্থা এতটাই খারাপ যে বার বার একটি শুটে টেক দিতে হচ্ছিল তাকে। জুটি সম্পর্কে বললে, বলতে হয় নেহা ও ‘ইয়ারিয়া’ অভিনেতা হিমাংশ গত এক বছর ধরে ডেটিং করছিলেন। তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলেই বলিমহলে গুঞ্জন।

সূত্র: এইসময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *